Indiaবাংলাদেশের বাজারে বিনিয়োগ বাড়াতে চায় ভারতের বৈশ্বিক ওয়েলনেস ব্র্যান্ড ভিএলসিসি। বৃহস্পতিবার রাজধানীর গুগলশান এবং ধানমন্ডিতে ভিএলসিসির সস্নিমিং, বিউটি অ্যান্ড ফিটনেস সেন্টারে গ্রাহক, সাংবাদিক, ব্যবসায়ীক অংশীদারদের সাথে আলাপকালে কোম্পনির প্রতিষ্ঠাতা বান্দানা লুথরা বাংলাদেশে পরিচালিত নিজেদের কার্যক্রম সম্পর্কে বিভিন্ন পরিকল্পনার কথা জানান।
বর্তমানে ভিএলসিসি ঢাকার গুলশান এবং ধানমন্ডিতে দু’টি সস্নিমিং, বিউটি অ্যান্ড ফিটনেস সেন্টার পরিচালনা করছে। ত্বক, চুল এবং শরীরের যত্নে তৈরি তাদের ন্যাচারাল সায়েন্স’র বিভিন্ন পণ্য-সামগ্রী দুটি আউটলেট ছাড়াও সুপার শপগুলোতে পাওয়া যায়।

বাংলাদেশে ব্যবসা সমপ্রসারনের ব্যাপারে বান্দানা লুথরা আরো বলেন, ২০১১ সালে এখানে কার্যক্রম শুরুর পর অভাবনীয় সাড়া মিলেছে। শুধুমাত্র সস্নিমিং, বিউটি এবং ফিটনেস সেন্টারই নয় ভিএলসিসি ন্যাচারাল সায়েন্স’র প্রসাধনী পণ্য-সামগ্রী এখানে বিরাট সফলতা পেয়েছে।

উল্লেখ্য, প্রতিষ্ঠানটি চট্টগ্রামে একটি স্টেট-অব-দ্য-আর্থ, ভিএলসিসি সস্নিমিং, বিউটি অ্যান্ড ফিটনেস সেন্টার পরিচালনার জন্য হাই-টেক কোম্পানি প্রতিষ্ঠার বিষয়টি চুড়ান্ত করেছে।

সিলেটেও একই ধরনের সুযোগ-সুবিধা চালুর চেষ্টা করা হচ্ছে।

এছাড়াও প্রতিষ্ঠানটি আগামী এক বছরের মধ্যে বাংলাদেশে প্রথমবারের মতো ভিএলসিসি ইন্সটিটিউট অব বিউটি অ্যান্ড নিউট্রিশন প্রতিষ্ঠার কথা ভাবছে। যাতে করে তরুণ-সমাজ এখানে কারিগরী প্রশিক্ষণ নেয়ার মাধ্যমে স্বনিভর্র হতে পারেন। এদেশে ভিএলসিসি’র ক্রমবর্ধমান উপস্থিতি বাংলাদেশ এবং ভারতের দ্বি-পাক্ষিক ব্যবসায়িক সম্পর্ক আরো সমৃদ্ধ করবে বলেও আশাবাদ করেন।

SHARE

NO COMMENTS

LEAVE A REPLY